সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
রংপুরে বাসের ধাক্কায় এএসআই নিহত

রংপুরে বাসের ধাক্কায় এএসআই নিহত

স্বদেশ ডেস্ক: রংপুরে বাসের ধাক্কায় পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত এএসআইয়ের নাম আরিফুজ্জামান আরিফ। তিনি রংপুর সদর থানায় কর্মরত ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী ও ছেলে।
রংপুর সদর থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, আরিফুজ্জামান তার স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে করে পাগলাপীর এলাকা থেকে রংপুর শহরে যাচ্ছিলেন। পথে হাজিরহাটের কোল্ড স্টোরেজের সামনের রাস্তায় একটি গর্তে পানি দেখে মোটরসাইকেলটি দাঁড় করান তিনি। এ সময় একটি ট্রাক ও রুপা এন্টারপ্রাইজের একটি বাস মুখোমুখি হলে বাসের চালক ব্রেক করেন। এ সময় বাসের পেছনের অংশ ঘুরে গিয়ে মোটরসাইকেলে ধাক্কা দিলে আরিফুজ্জামান ও তার ছেলে বাসের নিচে পড়ে যায় এবং তার স্ত্রী ছিটকে সড়কের উপর পড়েন।

পরে আরিফুজ্জামানকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায় বলে জানান এ পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, রুপা এন্টারপ্রাইজের বাসটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877